WhatsApp Group Join Now
Telegram Group Join Now

গলা ব্যাথার ঔষধের নাম? Name of medicine for sore throat.

Admin
0

 গলা ব্যাথার ঔষধের নাম?



গলা ব্যাথার হলে অনেকেই তা পেছনে অস্বস্তিকর অনুভব করেন। গলা ব্যাথারের কারণ হতে পারে অনেক কিছু, যেমন জল দ্বারা অস্বস্তি, থানা বা ব্যাক্তিগত ব্যাথা, সম্ভবত ঠান্ডা বা গ্রীষ্মের ফলে হওয়া কাশি বা সর্দি এবং সাধারণ পানির অপুষ্টি।


গলা ব্যাথারের জন্য কিছু ঔষধ ও সাধারণত প্রয়োজন নেই, যদিও এটি সাধারণত নিজস্বক্রিয় হয়ে ওঠে। তবে, নিচে কিছু উপকারী ঔষধের উল্লেখ করা হলো:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now


স্টিম-ব্যাথার বৈশিষ্ট্যযুক্ত হালধি: হালধি অ্যান্টিসেপ্টিক ও প্রশস্ত শক্তিসম্পন্ন হয়ে ওঠার জন্য পরিষ্কার গলা ব্যাথা ও সামান্য কাশির ক্ষেত্রে উপকারী হতে পারে।


নির্দিষ্ট বৈশিষ্ট্যযুক্ত লালচেনা ট্রোচেসলস্টার লজেঞ্জেস: এই ঔষধটি গলা ব্যাথার, কাশি এবং ঠাণ্ডা-গ্রীষ্মের জন্য প্রয়োজনীয় অবস্থার সাথে সহজেই সামঞ্জস্যপূর্ণ হয়।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now


লোজেঞ্জেস অপ্টিলেক্স গাম্বোজিয়ারা: এই গাম্বোজিয়ারা হলো একটি প্রাকৃতিক মুখের স্যালিভার প্রস্রাব যা গলায় নিচু ও কাশির সময় ত্বরান্ত সুহৃদগত সামান্য সমস্যা সমাধানে সাহায্য করতে পারে।


এইগুলি মাত্র কিছু ঔষধি উদাহরণ এবং এগুলি সাধারণত স্থানীয় ড্রাগ স্টোর বা ফার্মেসি থেকে পাওয়া যায়। তবে, আপনাকে কোনো ঔষধ সেবন করার আগে সঠিক মাত্রা ও সারমর্মস্থলে একজন চিকিত্সকের পরামর্শ নিতে হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ
একটি মন্তব্য পোস্ট করুন (0)